English
মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
...

বিএনপির ১০ দফা খতিয়ে দেখা হচ্ছেঃ কাদের

ওবায়দুল কাদের

ঢাকা, ১২ ডিসেম্বর ২০২২, সোমবারঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের করে বলেছেন, "ঢাকার মহাসমাবেশ থেকে বিএনপি যে ১০ দফা দাবি দিয়েছে তা সবই পুরনো কথা, এরপরও খতিয়ে দেখা হচ্ছে মেনে নেওয়ার মতো কোনো দাবি আছে কিনা।" আজ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ঢাকার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যোগ দিয়ে এমন মন্তব্য করেন তিনি। 

তিনি বলেন, "আওয়ামী লীগ উপমহাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। এই সংগঠনের ভিতরেই কেবল গণতন্ত্র আছে। বাকি কোন সংগঠনে গণতন্ত্র নেই। ১৫টি বছর পার হয়ে গেল, তারেক জিয়া আবার ফিরবে কবে? সমস্ত অপশক্তির বিরুদ্ধে খেলা হবে। সামনে আন্দোলন-সংগ্রাম মোকাবিলা করে জাতির পিতার সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। ১০ ডিসেম্বর... সব অচল করে দেওয়ার ছক একে বিএনপি এখন নিজেরাই অচল।" বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের বিষয়ে কাদের বলেন, "বিএনপির সংসদরা চলে গেলেন, এভাবে বয়কট করা বড় ভুল, অচিরেই বুঝতে পারবেন।"

ঐতিহ্যবাহী চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সকাল সাড়ে দশটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন উড্ডোয়ন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

এছাড়াও সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুর ইসলাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। 




মন্তব্য

মন্তব্য করুন