English
মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
...

দুর্নীতিমুক্ত দেশ গড়াই সরকারের লক্ষ্যঃ খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

ঢাকা, বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, সরকার ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, "সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়াই হচ্ছে সরকারের লক্ষ্য।"

তিনি বলেন, "বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সার্বিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন অনেক দূর এগিয়ে গেছে।" আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। ইতোমধ্যেই জীবনযাত্রার মান বৃদ্ধি পেয়েছে। এখন প্রয়োজন সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়া।

মন্ত্রী আজ নওগাঁয় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের ছেলেমেয়েদের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে এ কথা বলেছেন। জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার... মো. ইকবাল হোসেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী, জেলা পর্যায়ের কর্মকর্তা কর্মচারীসহ ১১টি উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, সরকার প্রজাতন্ত্রের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য যথেষ্ট সুযোগ-সুবিধা প্রদান করেছে। দুর্নীতির উর্ধ্বে থেকে সুশাসন প্রতিষ্ঠা করে জনসেবার মাধ্যমে সরকারের ভাবমুর্তি উজ্জল করতে হবে। তিনি বলেন, দেশকে ভালোবেসে আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ দেশ হিসেবে প্রতিষ্ঠা করার দায়িত্ব সকলের।

খাদ্যমন্ত্রী পরে জেলার মান্দা উপজেলা খাদ্য অফিস এবং স্থানীয় গুদাম পরিদর্শন করেন। এ সময় জেলা খাদ্য কর্মকর্তা মো. কামাল হোসেনসহ মান্দা উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -(সংবাদ সুত্রঃ বাসস)




মন্তব্য

মন্তব্য করুন