English
মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
...

ডিএমপি কমিশনার কার্যালয়ে বিএনপি

ফাইল

ঢাকা, ১৫ নভেম্বর, ২০২২, মঙ্গলবারঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন বিএনপির একটি প্রতিনিধি দল।

আজ সকাল ১০টার পর দলটির কয়েকজন নেতা ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করতে যান। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, "সমাবেশের বিষয়ে কথা বলতে বিএনপির প্রতিনিধিদল এখন ডিএমপি কমিশনারের কার্যালয়ে।" ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ... উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু প্রতিনিধিদলে রয়েছেন।

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপক্ষে সরকারের দাবিতে বিভাগীয় (দলের সাংগঠনিক বিভাগ) পর্যায়ে সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরে বিভাগীয় সমাবেশ শেষ করেছে দলটি।  এরই অংশ হিসেবে ১৯ নভেম্বর সিলেটে, ২৬ নভেম্বর কুমিল্লায় এবং ৩ ডিসেম্বর রাজশাহীতে গণসমাবেশ করবে দলটি। সবশেষ ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের মধ্য দিয়ে শেষ হবে তাদের কর্মসূচি।




মন্তব্য

মন্তব্য করুন