English
মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
...

করোনা মোকাবিলায় ঐক্যের বিকল্প নেইঃ কাদের

ওবায়দুল কাদের

ঢাকা, ০১ মে ২০২০, শুক্রবারঃ করোনার এই দুর্যোগে ঐক্যের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, "করোনা পরিস্থিতির কারণে সৃষ্ট এই দুর্যোগে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান কার্যক্রমকে সম্মিলিত প্রয়াসে এগিয়ে নিয়ে যেতে হবে।" আজ সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, "সামনে থেকে করোনা যুদ্ধে যারা সাহসিকতার পরিচয় দিচ্ছেন... তাদের ধন্যবাদ জানাই৷ করোনা যোদ্ধাদের সুরক্ষা ও নিরাপত্তার বিষয়টি অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনায় নিয়েছে সরকার। সবার সম্মিলিত প্রয়াসে অচিরেই করোনার কালো মেঘ কেটে যাবে ইনশাআল্লাহ।" 

সেতুমন্ত্রী বলেন, "করোনা সংক্রমণ বিষয়ে টেস্টিং ক্যাপাসিটি বাড়ানো হয়েছে। সম্পৃক্ত করা হয়েছে ২৯টি বেসরকারি হাসপাতালকে।"

মহান মে দিবস উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে দেশের শ্রমজীবী মানুষদের অভিনন্দন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে পরিবহন শ্রমিকসহ সব শ্রমিকের তালিকা অনুযায়ী সাহায্য প্রদানের যে অঙ্গীকার করেছেন তা বাস্তবায়নে সংশ্লিষ্টদের অনুরোধ জানাচ্ছি।"  




মন্তব্য

মন্তব্য করুন