English
বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
...

বাগেরহাটের চুরি হওয়া শিশুর ৪ চোর গ্রেফতার

চুরি হওয়া শিশু আব্দুল্লাহ

বি জামান, বাগেরহাট, বুধবার, ১৩ মার্চ ২০১৯, আইন আদালত ডেস্কঃ মা-বাবার কোল থেকে চুরি হয়ে যাওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহকে পুলিশ এখনও উদ্ধার করতে সক্ষম হয়নি। কিন্ত গতকাল মঙ্গলবার রাত ১১ টার দিকে মোড়েলগঞ্জ থানার পুলিশ নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে হৃদয় চাপরাশীর বাড়িতে অভিযান চালিয়ে শিশুটির সাথে চুরি করে নেয়া মোবাইল ফোনটি উদ্ধার করেছে। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে শিশুটিকে নিয়ে পালিয়ে যায় মূল হোতা হৃদয় চাপরাশী। পরে হৃদয় চাপরাশীর মাতা নাছিমা বেগম (৫২) ও বোন আবির আক্তারকে (১৪) আটক করে নিয়ে যায় পুলিশ। হৃদয়ের মায়ের স্বীকার উক্তি অনুযায়ী জানা যায় গত রবিবার ভোর রাতে হৃদয় অজ্ঞান শিশুটিকে বাড়িতে নিয়ে আসে। 

এ সময় পুলিশ ঐ বাড়ির সুসজ্জিত কক্ষের মাটি খুড়ে চেতনা নাশক স্প্রে, গ্যাস কাটার, বিভিন্ন ধরনের ওষুধ, গ্যাস পাইপ, গ্যাস সিলিন্ডারসহ দুর্ধর্ষ চুরির কাজে ব্যবহৃত  অনেক... মালামাল উদ্ধার করে। পরে পুলিশ এ চক্রের সদস্য হৃদয়ের চাচাতো ভাই সোবাহান চাপরাশীর ছেলে মহিউদ্দিন চাপরাশী (৩৫), রশিদ চাপরাশীর ছেলে ফায়জুল চাপরাশী (২৫) ও রুবেল (৩০) সহ মোট পাঁচজনকে আটক করে। স্থানীয় জনসাধারণ প্রশাসনের আন্তরিক প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছে এবং অবিলম্বে এ সকল শিশুচোর চক্রের মূল উৎপাটন করার জোর দাবি জানায়। 

উল্লেখ্য, গত ১০ মার্চ রবিবার রাতে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বিশারী ঘাটা গ্রামের ঘুমন্ত সোহাগ হাওলাদার ও রেশমা আক্তার দম্পতির কোল থকে আড়াই মাসের দ্বিতীয় সন্তান শিশুপুত্র আব্দুল্লাহকে চুরি করে নিয়ে যায় শিশু চোরেরা। জানা যায়, ভোররাতে বাবা-মা দেখে যে তাদের ছেলেটি ঘরে নেই আর ঘরের জানালার গ্রিল ভাঙ্গা। এরপর সোমবার সকালে সোহাগের মোবাইল ফোনে আব্দুল্লাহকে ১০ লাখ টাকার বিনিময়ে দুর্বৃত্তরা শিশুটিকে ছেড়ে দিতে চায়। আর এর পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবংশুরু হয় প্রশাসনিক অভিযান।




মন্তব্য

মন্তব্য করুন