English
রবিবার ০৫ ফেব্রয়ারি ২০২৩
...

জামায়াতের আমির ডা. মো. শফিক আটক

ডা. মো. শফিকুর রহমান

ঢাকা, ১৩ ডিসেম্বর, ২০২২, মঙ্গলবারঃ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে আটক করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোর চারটার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে পুলিশ তাকে আটক করে বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

আজ মঙ্গলবার সিটিটিসি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান তার আটকের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, "সোমবার রাত ১টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে।"

তিনি আরও জানান, "ছেলের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে করা মামলায় জামায়াতের আমির ডা. মো. শফিকুর রহমানকে গ্রেফতার দেখানো হয়েছে।" এর আগে গত ৯ নভেম্বর জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে জামায়াত আমিরের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে... গ্রেফতার করে সিটিটিসির বোম ডিসপোজাল ইউনিট।

আজ মঙ্গলবার ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) ফারুক হোসেনও এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, "সোমবার মধ্যরাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে আজ সকালে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।"

শফিকুর রহমান জামায়াতের আমির হিসেবে শপথ নেন বছর তিনেক আগে। এর পর ২০২৩-২৫ কার্যকালের জন্য ডা. শফিকুর রহমান আবারও বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির নির্বাচিত হন। গত ২৭ অক্টোবর জামায়াতে ইসলামীর অফিস সেক্রেটারি আ ফ ম আবদুস সাত্তার গণমাধ্যমকে এ তথ্য জানান।

শফিকুর রহমানের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। একসময় ছাত্রশিবিরের সিলেট শহর শাখার সভাপতি ছিলেন।




মন্তব্য

মন্তব্য করুন