English
শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
...

সরকার করোনাযুদ্ধে ঐক্যবদ্ধ: নৌপরিবহন প্রতিমন্ত্রী 

খালিদ মাহমুদ চৌধুরী

ঢাকা, ৯ মে ২০২০, শনিবার: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, "করোনা মোকাবেলায় বর্তমান সরকার সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।"

তিনি আজ দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা আওয়ামী লীগের করোনাকালীন ত্রাণ পরিচালনা কমিটি আয়োজিত ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, "আমরা সকলেই ঐক্যবদ্ধ। এভাবে সকলে ঐক্যবদ্ধ থাকলে অচিরেই বাংলাদেশ করোনা মোকাবেলায় সক্ষম হবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন পথ হারাবে না বাংলাদেশ।"

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ত্রাণ পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয়, জনপ্রতিনিধিরাও ত্রাণ পরিচালনা করে যাচ্ছেন। বিএনপি ময়দান থেকে হারিয়ে গিয়ে, ভুল, মিথ্যা ও বিভ্রান্তিকর কথা বলে রাজনীতিতে টিকে থাকার চেষ্টা করছে।" 

"দেশে ত্রাণকার্য সঠিকভাবে পরিচালিত হচ্ছে না" বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের... এমন বক্তব্যের জবাবে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, "১০ টাকা কেজি চাল নিয়ে এর আগেও আপনারা অনেক সমালোচনা করেছিলেন। আজকে বাংলাদেশের এক কোটি মানুষ ১০ টাকা কেজি চাল পাচ্ছে। ২০১৬ সালেই প্রধানমন্ত্রী কুড়িগ্রামে এ কার্যক্রমের উদ্বোধন করেছিলেন।"

এ সময় তিনি ৫০০ অসহায় ও হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর তিনি নিজের নির্বাচনী এলাকা বিরল ও বোচাগঞ্জ যান এবং সেখানেও ত্রাণ বিতরণ করেন। 

দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

এতে আরো উপস্থিত ছিলেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুই, জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম, জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা ও সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল। 




মন্তব্য

মন্তব্য করুন