English
বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
...

আগামিকাল সৈয়দ আশরাফুলের জানাজা

মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম

অন্যতম জাতীয় বীরসেনানী সদ্য নির্বাচিত সংসদ সদস্য, মাননীয় জনপ্রশাসন মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের ১ম জনাজার নামাজ আগামিকাল সকাল সাড়ে দশটায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। সরকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে এই জানাজায় সর্বস্তরের জন সাধারণ কে উপস্থিত থাকতে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় মরহুম সৈয়দ আশরাফের লাশ ব্যাংকক থেকে নিয়ে আসা হয় এবং আন্তর্জাতিক বিমান বন্দরে সাবেক এই সাধারণ সম্পাদকের মরদেহ গ্রহন করেন বর্তমান দলীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এবং সে সময় আরও উপস্থিত ছিলেন দলের বিশিষ্ট সিনিয়র... নেতৃবৃন্দ। ফুলেল শুভেচ্ছা, আনুষ্ঠানিকতা ও দোয়া শেষে ঢাকা এয়ারপোর্ট থেকে মরহুমের লাশ নিয়ে আসা হয় তাঁর সরকারী বাসভবন বেইলি রোডে। শেষ বারের মত জনপ্রিয় এই সজ্জন রাজনিতিবিদের মরদেহ এক নজর দেখতে আসেন আত্মীয়স্বজন, বন্ধু, সরকারী করমকরতা-কর্মচারী, নিজ দলের নেতা কর্মী সহ সর্বসাধারণ মানুষ। শ্রদ্ধা জানানো শেষে মরদেহ নিয়ে রাখা হয় ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালের হিমঘরে।

আগামীকাল সকালে প্রথম জানাজা শেষে মরহুম সৈয়দ আশরাফের মরদেহ দ্বিতীয় জানাজার জন্য নিয়ে যাওয়া হবে দেশের সর্ববৃহৎ ঈদের নামজের জন্য সুপরিচিত কিশোরগঞ্জের শোলাকিয়ায়। অতঃপর তৃতীয় জানাজার নামাজ হবে ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহ মাঠে। অতঃপর ঢাকার বনানী কবরস্তানে মরহুমের শেষ আশ্রয় সম্পন্ন হবে।




মন্তব্য

মন্তব্য করুন