English
সোমবার ১৮ জানুয়ারি ২০২১
...

আদর্শ বাগেরহাট গড়ার প্রতিশ্রুতি দিলেন শেখ তন্ময়

শেখ সারহান নাসের তন্ময় এমপি 

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৮, ঢাকা অফিস, রাজনীতি ডেস্কঃ বাগেরহাট - ২ থেকে নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, "নির্বাচন শেষ, আমাদের দায়িত্ব শুরু, যে সব ওয়াদা দিয়েছি, তা রক্ষা করা আমাদের নৈতিক কর্তব্য। এখন আমরা সবাই এক, ভেদাভেদ ভুলে, মিলেমিশে সবাইকে নিয়ে একযোগে সুন্দর বাগেরহাট গড়তে হবে।" 

তিনি আরো বলেন, "বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার প্রতিটি পাড়ায় যে কোন ধরনের হিংসাত্বক কার্যকলাপ যেন না হয় সে ব্যাপারে নির্বাচনী পরিচালনা কমিটি সহ সর্বস্তরের নেতা কর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে।"

জাতীয় সংসদ নির্বাচনের পরদিন সোমবার সন্ধ্যায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের অফিসের সামনে শহরের... রেল রোডে এক মতবিনিময় সভায় এ কথা বলেন, সদ্য প্রথমবার নির্বাচিত সংসদ সদস্য ও বঙ্গবন্ধু পরিবারের সর্ব কনিষ্ঠ এবং তৃতীয় প্রজন্মের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়।

তিনি বলেন, "নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ জনরায়ের মাধ্যমে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে, তাই বলে অতি উৎসাহ দেখাবার কোন সুযোগ নাই। এ বিজয় যেন সাধারন মানুষের কষ্টের কারন না হয়ে দাড়ায়, সে দিকে গুরুত্ব দিতে হবে।"

এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বৃন্দ। 




মন্তব্য

মন্তব্য করুন