English
বুধবার ২৫ নভেম্বর ২০২০
...

করোনাকাল: আরো ১২৭ ব্রিটিশ দেশে ফিরলেন

এয়ারলাইন্স

ঢাকা, ২৮ এপ্রিল ২০২০, বুধবারঃ করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে আটকে পড়া আরো ১২৭ জন ব্রিটিশ নাগরিক আজ স্বদেশে ফিরে গেলেন বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে।

আজ সকাল ১১টা ১০মিনিটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ বিমান (বিজি ৪০২০) ফ্লাইটে ব্রিটিশ নাগরিকরা সিলেট ছাড়েন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান কর্মকর্তা মোঃ জাকির হেসাইন সুমন জানান, "যুক্তরাজ্যের তিন শিশু সহ ১২৭ জন নাগরিককে নিয়ে বিমানের বিশেষ চাটার্ড ফ্লাইট ঢাকার উদ্দেশে সিলেট... ছেড়েছে। ঢাকা থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে আজ তারা যুক্তরাজ্যের উদ্দেশ্যে যাত্রা করবেন।"

করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে যুক্তরাজ্য এখন পর্যন্ত তাদের নাগরিকদের চারটি দলকে বিশেষ ফ্লাইটে দেশে ফিরে যাওয়ার সুযোগ করে দিয়েছে। এ পর্যন্ত মোট চারটি বিশেষ ফ্লাইটে যুক্তরাজ্যের ৭৮০ জন নাগরিক ঢাকা ছেড়েছেন।

দূতাবাস সূত্রে জানা যায়, "যুক্তরাজ্যের যেসব নাগরিক ঢাকা ছাড়বেন তারা বর্তমানে সিলেট অবস্থান করছেন। তাই এসব নাগরিকদের সিলেট থেকে বিশেষ ফ্লাইটে ঢাকা ফিরিয়ে সেখান থেকে দেশের উদ্দেশে পাঠানো হবে।"




মন্তব্য

মন্তব্য করুন