English
২৫ সেপ্টেম্বর ২০২০
...

ভারত থেকে ফিরে এলেন আরো ৩২৯ জন

এয়ারলাইন্স 

ঢাকা, ২৪ এপ্রিল ২০২০, শুক্রবার: চলমান লকডাউনে ভারতে আটকে পড়া প্রায় আড়াই হাজার বাংলাদেশিদের মধ্য থেকে আরো ৩২৯ জনকে দেশে ফিরিয়ে আনলেন সরকার।

গত ২২ এপ্রিল বুধবার ইউএসবাংলা এয়ারলাইন্স'র একটি ফ্লাইটে ১৬৪ জনের প্রথম দলটিকে চেন্নাই থেকে ঢাকা ফিরিয়ে আনার পর এবার দ্বিতীয় দফায় আজ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দিল্লি থেকে ১৬৩ জন এবং ইউএসবাংলা এয়ারলাইন্সের অন্য একটি ফ্লাইটে ১৬৬ জনকে দেশে ফিরিয়ে আনা হলো। 

বিশ্বস্থ সূত্র থেকে জানা যায় ভারতে বাংলাদেশের হাইকমিশনার মোহাম্মদ ইমরানসহ হাইকমিশনের বেশ কয়েকজন কর্মকর্তা দিল্লির ইন্দিরা গান্ধী... আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত হয়ে বাংলাদেশ বিমানে আগত যাত্রীদের আন্তরিকভাবে বিশেষ তদারকির  ব্যবস্থা করেন।

উল্লেখ্য, গত ২৫ মার্চ থেকে ভারতে লকডাউন শুরুর পর নয়াদিল্লির বাংলাদেশ হাইকমিশন এবং ভারতের বিভিন্ন অঞ্চলে অবস্থিত অন্যান্য মিশনগুলোর সহযোগিতায় সরকার প্রায় এক হাজার বাংলাদেশিকে বিমান ও স্থলপথে দেশে ফিরিয়ে আনা হয়। বাকি মানুষদেরকেও পর্যায়ক্রমে ফিরিয়ে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে। আগামী শনিবার আরও একটি বিশেষ ফ্লাইটে চেন্নাই থেকে ১৬৪ জন বাংলাদেশিকে আনার ব্যবস্থা নেয়া হয়েছে !




মন্তব্য

মন্তব্য করুন