English
সোমবার ০৬ জুলাই ২০২০
...

জনগণের এ রায় মেনে নিন: আওয়ামী লীগ

জনগণের এ রায় মেনে নিন: আওয়ামী লীগ

জনগণের এ রায় মেনে নিন: আওয়ামী লীগ
৩১ ডিসেম্বর ২০১৮, ঢাকা অফিস, রাজনীতি ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগ, বিএনপি জোট তথা ঐক্যফ্রন্টকে দেশের জনগণের রায় মেনে নিয়ে গণতন্ত্রের প্রতি সম্মান জানাবার আহ্বান জানিয়েছে।

আজ সোমবার দুপুরে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক সবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

উক্ত সবাদ সম্মেলনে দলের পক্ষে বক্তব্য রাখেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান। তিনি ঐক্য ফ্রন্টের উদ্দেশ্যে বলেন যে, তাঁরা যেন জনগণের এ রায় মেনে নেয়। জনগণের দেওয়া রায় তারা প্রত্যাখ্যান করতে পারে না।  

তিনি বলেন যে, এবারের নির্বাচনে দেশের মানুষ ভোটের মাধ্যমে জামায়াত-যুদ্ধাপরাধীদের অপরাজনীতি-অপশক্তির হাত গুঁড়িয়ে দিয়েছে আর চিরতরে ভেঙে দিয়েছে সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত। নির্বাচন উপলক্ষে বিভিন্ন... দেশ থেকে পর্যবেক্ষক ও সাংবাদিকেরা এসেছিলেন। ইতিমধ্যে নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেছে এবং প্রতিক্রিয়াও জানিয়েছে ওআইসির সহকারী মহাসচিবসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা।  

আবদুর রহমান বলেন, বাংলাদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে - ন্যায়, সত্য, স্বাধীনতা ও অসাম্প্রদায়িক রাজনীতির পক্ষে অবস্থান নিয়েছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন যেন কোনো ধরনের বিজয়োল্লাস বা মিছিল না হয়। এই নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছে তাই কোনো বিজয়োল্লাস করবে না আওয়ামী লীগ।  

তিনি আরও বলেন, মানুষের সব উদ্বেগ, উৎকণ্ঠাকে ম্লান করে দিয়ে শান্তিপূর্ণ একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এ জন্য আওয়ামী লীগ শুকরিয়া আদায় করবে সারাদেশের প্রতিটি মন্দির, গির্জা ও মসজিদে।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বি এম মোজাম্মেল হক প্রমুখ।




মন্তব্য

মন্তব্য করুন