English
মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
...

এবার নৌকার প্রচারে চলচ্চিত্র তারকারা

এবার নৌকার প্রচারে চলচ্চিত্র তারকারা
এবার নৌকার প্রচারে চলচ্চিত্র তারকারা
ঢাকা অফিসঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় এবার বেশ ক'জন জনপ্রিয় নাট্য ও চলচ্চিত্র শিল্পীরা বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থনে গত বৃহস্পতিবার বন্দর নগরী চট্টগ্রামের আসন গুলোয় দিনভর প্রচার কাজে ব্যস্ত ছিলেন। এতে উৎসুক জনতা, ভোটার ও আওয়ামী লীগের কর্মীরা কাছ থেকে তাদের প্রিয় তারকাদের এক নজর দেখার জন্য রাজপথে ও পথসভায় ভিড় জমে যায়। এমন সহজ সুযোগ হাত ছাড়া করেনি অনেক সাধারণ জনতা, তাই অনেককেই দেখা গেছে তারকাদের সাথে কুশলাদি বিনিময় করতে, এমনকি সেলফি তুলতে !  

পথসভায় বক্তব্য রাখেন বেশ কয়েকজন অভিনেতা -... অভিনেত্রী। তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশকে এগিয়ে নিতে শিল্পীসমাজেরও দায়বদ্ধতা আছে। এ জন্য শিল্পীসমাজ নৌকা প্রতীকের পক্ষে মাঠে নেমেছে। তারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। স্বাধীনতা পক্ষের শক্তিকে বিজয়ী করতে তরুণদের প্রতি আহ্বান জানান তারা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলামের  উপস্থাপনায় পথসভায় বক্তব্য রাখেন -  নায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, শাহরিয়ার নাজিম জয়, সায়মন, অভিনেত্রী তারিন, জ্যোতিকা জ্যোতি, রোকেয়া প্রাচী। প্রচারে আরও অংশ নেন শিল্পী অরুণা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ, সুইটি, মাহফুজ, আসিফ, মীর সাব্বির প্রমুখ।




মন্তব্য

মন্তব্য করুন