English
মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
...

সংসদ নির্বাচন উপলক্ষে মিডিয়া সেন্টার খুলবে সরকার

সংসদ নির্বাচন উপলক্ষে মিডিয়া সেন্টার খুলবে সরকার

সংসদ নির্বাচন উপলক্ষে মিডিয়া সেন্টার খুলবে সরকার  
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বদিন আগামী ২৯ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত তিন দিনের জন্য একটি মিডিয়া সেন্টার চালু করবে সরকার। ঢাকার সোনারগাঁও হোটেলে সার্বক্ষণিক এ মিডিয়া সেন্টার থেকে গণমাধ্যমকর্মীদের পাশাপাশি নির্বাচন পর্যবেক্ষকরা তথ্য সংগ্রহ করতে পারবেন। নির্বাচন সংক্রান্ত সব ধরনের তথ্য প্রচার করতেই এ বিশাল আয়োজন।  

গত রবিবার তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম সচিবালয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি আরও জানান যে, নির্বাচন কমিশন থেকে ভোটের তথ্য সংগ্রহের পর মিডিয়া সেন্টারে তা ডিজিটাল  পদ্ধতিতে... প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। ২৯ ডিসেম্বর শনিবার সকাল থেকেই "মিডিয়া সেন্টার" খোলা থাকবে এবং সেখানে তিনটি শিফটে সাতজন করে কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। বাংলাদেশে অবস্থিত বিভিন্ন দূতাবাসে চিঠি দিয়ে এই মিডিয়া সেন্টারের বিষয়ে অবহিত করা হবে বলেও জানান তিনি।

এ ছাড়াও বিদেশি পর্যবেক্ষকদের সহায়তা করার জন্য আগামী ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর তথ্য অধিদফতরের একটি বুথ খোলা থাকবে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অভ্যন্তরে। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বাংলাদেশ বেতার মারফত নির্বাচনের ফলাফল ৩০ মিনিট অন্তর অন্তর এমনকি প্রয়োজন হলে বিশেষ বুলেটিন প্রচারের ও ব্যবস্থা থাকবে।




মন্তব্য

মন্তব্য করুন