English
মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
...

চলেই গেলেন নিউয়র্কের বাংলাদেশ সোসাইটি সভাপতি

কামাল আহমদ

নিউ ইয়র্ক, ৫ এপ্রিল ২০২০, রবিবার: শেষ পর্যন্ত করোনা যুদ্ধে হেরে হাজারো মানুষের ভালোবাসা, আঁকুতি আর দোয়া নিয়ে চির বিদায় নিয়ে চলে গেলেন "নিউইয়র্ক বাংলাদেশ সোসাইটির" বর্তমান সভাপতি কামাল আহমদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)।

সিলেট বিয়ানী বাজার উপজেলার বাউর বাগ গ্রামের হাজী জিয়াউদ্দিন আহমেদের সন্তান, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সর্বজন শ্রদ্ধেয়, সদালাপী, জনদরদী,পরোপকারী, মানবতাবাদী, সকলের প্রিয়, অতি পরিচিত মূখ ও যুক্তরাষ্ট্রের "নিউইয়র্ক বাংলাদেশ সোসাইটির" বর্তমান সভাপতি, সাবেক জালালাবাদ সোসাইটির সভাপতি, সাবেক বিয়ানী বাজার সমিতির সভাপতি, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউ,এস,এ, ইনক্ এর বর্তমান উপদেষ্টা কামাল আহমদ।

তিনি বেশ... কিছুদিন ধরে করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়ে নিউইয়র্কের কুইন্স বোরোর জ্যাকসন হাইটস এলাকার এলমহার্স্ট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ ৫ এপ্রিল ২০২০ ভোর ৪:৩০ টার সময় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। ৬ ভাই ৫ বোনের পরিবারে তিনি ছিলেন বড়ভাই। তিনি স্ত্রী-সন্তান সহ অস্যংখ আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

উল্লেখ্য, কামাল আহমেদ বর্তমানে বাংলাদেশ সোসাইটির ২য় মেয়াদের  শেষের দিকে  সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন। এ ছাড়া বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃত্বদানের পাশাপাশি তিনি নিউ ইয়র্কের অন্যতম সফল আইন বিশেষজ্ঞ ব্রূস ফিসারের প্রধান সহযোগী হিসাবে দীর্ঘদিন বাংলাদেশ সহ কমিউনিটির অনেক আইনি সহায়তা দিয়েছেন। 




মন্তব্য

মন্তব্য করুন