English
রবিবার ০৫ ফেব্রয়ারি ২০২৩
...

আগামী নির্বাচনে লড়বেন ট্রাম্প, ঘোষণা মঙ্গলবার

ডোনাল্ড ট্রাম্প। ফাইল ছবি

ঢাকা, ১২ নভেম্বর, ২০২২, শনিবারঃ যুক্তরাষ্ট্রের ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে আবারো প্রতিদ্বন্দ্বিতা করবেন ডোনাল্ড ট্রাম্প। আগামী সপ্তাহে তিনি এ সংক্রান্ত ঘোষণা দিতে যাচ্ছেন। তার দীর্ঘ দিনের উপদেষ্টা জেসন মিলার শুক্রবার এ কথা বলেন।

মঙ্গলবার এ বিষয়ে বড়ো ধরনের ঘোষণা আসছে বলেও তিনি জানান। যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকান প্রার্থীদের পক্ষে প্রচারনাকালে ট্রাম্প আবারো প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেয়ার আভাস দিয়েছিলেন। ট্রাম্পের সাবেক সহকারী স্টিভ ব্যাননকে মিলার তার জনপ্রিয় পডকাস্ট ‘ওয়ার রুম’ এ বলেন, ট্রাম্প মঙ্গলবার ঘোষণা দিতে যাচ্ছেন... যে তিনি নির্বাচনে প্রার্থী হবেন।

তিনি বলেন, এটি পেশাদার ও বড়ো ধরনের ঘোষণা। মিলার বলেন, "ট্রাম্প তাকে বলেছেন এ বিষয়ে প্রশ্ন করার প্রয়োজন নেই। নিশ্চিত আমি লড়ছি। যুক্তরাষ্ট্রের ২০২৪ সালের নির্বাচনে ট্রাম্পের বয়স দাঁড়াবে ৭৮ বছর। পরবর্তী নির্বাচনে নামলে এটি হবে প্রেসিডেন্ট হওয়ার জন্যে তার তৃতীয় লড়াই। তিনি ২০২০ সালের নির্বাচনে জো বাইডেনের কাছে হেরে যান।"

উল্লেখ্য, "যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে ট্রাম্পের পক্ষে বেশ জোয়ার তৈরি হবে বলে সংবাদ মাধ্যমসহ বিভিন্ন মহল ধারনা করেছিল। কিন্তু বাস্তবে তা ঘটেনি।"




মন্তব্য

মন্তব্য করুন